আসামিদের প্রকাশ্যে ঘোরাফেরায় উদ্বিগ্ন অনিকের পরিবার

0

২০১৮ সালের এই দিনে নগরের চট্টেশ্বরী রোডে বাবার সামনেই ছুরিকাঘাতে খুন হওয়া আবু জাফর অনিক (২৬)।  এ হত্যাকাণ্ডের মামলার প্রধান আসামি মহিউদ্দিন তুষারসহ সবাই জামিনে বেরিয়ে এসেছে। আর জামিনে বেরিয়েই প্রকাশ্যে আসামিরা ঘোরাফেরা করায় উদ্বিগ্ন। অনিকের পরিবারের দাবি দ্রুত বিচারের মাধ্যমে অনিকের হত্যাকারীদের শাস্তি দেওয়া হোক।

সোমবার (১৭ জুন) সকাল ১১টায় অনিক হত্যার বিচার দাবিতে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ কথা অনিকের পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অনিকের বাবা চকবাজার থানা আওয়ামী লীগের সদস্য মো. নাছির বলেন, হত্যা মামলার প্রধান আসামি মহিউদ্দিন তুষারসহ ১২ আসামির সবাই বর্তমানে জামিনে বেরিয়ে সরকারি দলের নাম ভাঙিয়ে এলাকায় প্রকাশ্যে ঘোরাফেরা করছে। জাতির জনক ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি দিয়ে ইফতার মাহফিল করছেন। স্থানীয় নেতাদের সাথে অনুষ্ঠানে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে দম্ভ প্রকাশ করছে। এসব দেখে আমার আত্মহত্যা করতে ইচ্ছে হচ্ছে। আমি আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে বিচার দিলাম।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৭ জুন রাতে চট্টেশ্বরী পল্টন রোডে গাড়ির হর্ন দেয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে খুন হন আবু জাফর অনিক। পরে অনিকের বাবা বাদী হয়ে ১২ জনের নামোল্লেখ ও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামিরা হলেন- মহিউদ্দিন তুষার (৩০), মিন্টু (৩২), ইমরান শাওন (২৬), জোনায়েদ আহম্মদ ইমন (১৯), জোবায়েদ আহম্মদ শোভন (২২), রকি (২২), অপরাজিত (২২), অভি (২১), বাচা (২২), এখলাছুর রহমান এখলাছ (২২), দুর্জয় (২১) এবং অজয় (২১)।

জয়নিউজ/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...