প্রধানমন্ত্রীর মাদক বিরোধী সংগ্রামে পুলিশ সহযোগী – সিএমপি কমিশনার

0

চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রীর মাদক বিরোধী সংগ্রামে পুলিশ সহযোগী। তাঁর ভিশন বাস্তবায়নে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক নির্মূলে পুলিশ জীবন বাজি রেখে কাজ করছে।

মঙ্গলবার সকালে নগরের মুসলিম হল ইনস্টিটিউটে কোতয়ালী থানা কমিউনিটি পুলিশের উদ্যোগে আয়োজিত মাদক বিরোধী সমাবেশে এসব কথা বলেন তিনি। পুলিশ কমিশনার বলেন, শহীদ এ এস পি রবিউল, ওসি সালাহ উদ্দিনকে স্মরণ করে সিএমপি কমিশনার বলেন, মাদক নির্মূলে পুলিশ যা যা করা দরকার তাই করবে।

তিনি আরো বলেন, যে পুলিশ মাদকাসক্ত, যে পুলিশ মাদক ব্যবসায় জড়িত সে আমার পুলিশ নয়। আমি দায়িত্ব নেয়ার পর তিন এস আইকে হাতকড়া পরিয়ে আইনে সোপর্দ করেছি। সমাবেশে চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশের সদস্য সচিব অহীদ সিরাজ চৌধুরী স্বপন বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও বোমাবাজির সময়ে জনতা আর পুলিশের সম্মিলিত প্রতিরোধের কারণে তারা মাঠ ছেড়ে পালিয়েছে। জনতাই পুলিশ, পুলিশই জনতা- কমিউনিটি পুলিশের এ শ্লোগান জনগণের সাথে পুলিশের সম্পৃক্ততা বহুগুণে জোরদার করেছে।-

যার ফলাফল দেশবাসী ভোগ করছে। সাবেক কাউন্সিলর এসএম সাহাবুদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।

জয়নিউজবিডি/এফএম, এফও

আরও পড়ুন
লোড হচ্ছে...