সোহেল তাজের ভাগ্নের খোঁজ মেলেনি ৯ দিনেও

0

নিরুদ্দেশের ৯ দিনেও উদ্ধার করা সম্ভব হয়নি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে। সৌরভকে কি অপহরণ করা হয়েছে নাকি অন্যকিছু, সে বিষয়ে এখনো নিশ্চিত হতে না পারলেও পুলিশ বলছে শিগগির ভালো খবর পাওয়া যাবে।

এদিকে নিখোঁজ ভাগ্নের সন্ধান চেয়ে সোমবার (১৭ জুন) দুপুরে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন সোহেল তাজ। এসময় উপস্থিত ছিলেন নিখোঁজ সৌরভের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান ও বাবা মো. ইদ্রিস আলম।

সংবাদ সম্মেলনে সোহেল তাজ বলেন, ‘আমরা বাংলাদেশের নাগরিক। কোনো নাগরিক গুম কিংবা অপহৃত হোক, এটা কোনোভাবেই কাম্য হতে পারে না। কার কী পরিচয় তা মুখ্য বিষয় নয়। এ ধরনের ঘটনা কারও জন্য কাম্য নয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে। আশা করছি ভাগ্নেকে ফিরে পাব।’

এর আগে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে নিখোঁজ হন সৈয়দ ইফতেখার আলম সৌরভ।

পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৌরভকে অপহরণ করা হয় দাবি করে ওইদিন রাতে তার বাবা সৈয়দ মোহাম্মদ ইদ্রিস আলম পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তার ভাগ্নে সৌরভকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

এ ব্যাপারে পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া জয়নিউজকে বলেন, অপহরণ নাকি নিখোঁজ, সেটি এখনো স্পষ্ট নয়। তবে দুটি বিষয় নিয়ে আমরা তদন্ত করে যাচ্ছি। আশা করি খুব দ্রুত ভালো খবর দিতে পারব।

জয়নিউজ/পিপিএন/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...