রাউজানে ছিনতাইকাজে ব্যবহৃত অটোরিকশাসহ আটক ৪

0

রাউজানের উরকিরচর মাইজ্যামিয়ার ঘাটায় ছিনতাইয়ের ঘটনায় আরমান (২৩), মহিউদ্দিন (২৪) ও ইমন (১৯) নামে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা ও চালক রিপনকেও (২০) আটক করা হয়।

আটক আরমান বাঁশখালীর মো. ইউনুছের ছেলে, মহিউদ্দিন বোয়ালখালীর কধুরখীলের মো. নাসেরের ছেলে, ইমন বোয়ালখালীর আবুল কালাম আজাদের ছেলে ও চালক রিপন নোয়াখালীর সোনাপুর এলাকার মাহমুদুল হকের ছেলে।

জানা যায়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জিয়ন আহম্মদ ১৫ জুন রাত ১১টায় কাপ্তাই সড়কের রাস্তার মাথা থেকে চুয়েট ক্যাম্পাসে আসার পথে
অটোরিকশাটি মাইজ্যামিয়ার ঘাটায় আসলে চালক রিপন গাড়ি থামান।

এ সময় সিএনজিতে থাকা যাত্রীবেশী ছিনতাইকারী দলের সদস্য আরমান, মহিউদ্দিন ও ইমন ধারালো ছুরি ও অস্ত্রের মুখে চুয়েট শিক্ষার্থী মো. জিয়নকে জিম্মি করে তার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় জিয়নের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন।

বিষয়টি নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জাবেদকে জানালে তিনি সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে অটোরিকশাচালক রিপনসহ ছিনতাইকারী দলের সদস্য আরমান, মহিউদ্দিন ও ইমনকে আটক করে।

এ ব্যাপারে জিয়ন বাদী হয়ে রাউজান থানায় রোববার (১৬ জুন) বিকালে মামলা করেন।

সোমবার (১৭ জুন) দুপুরে রিপনসহ চারজনকে রাউজান থানা পুলিশ আদালতে সোপর্দ করা হয় বলে জানান রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই নুর নবী।

জয়নিউজ/শফিউল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...