রিজভীর রঙিন স্বপ্ন কখনো সফল হবে না: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতা রুহুল কবির রিজভী সরকার পতনের হুংকার দিয়েছেন। তার এ রঙিন স্বপ্ন কখনো সফল হবে না। বিনা মেঘে গর্জন হয় না। মেঘ তো সৃষ্টি করতে হবে। আষাঢ় মাস তর্জন-গর্জনের মাস। তাই তারাও গর্জন করছে।

- Advertisement -

মঙ্গলবার (১৮ জুন) দুপুর ২টায় এক প্রেস ব্রিফিং শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

- Advertisement -google news follower

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে তিনি বলেন, ফখরুল সাহেব শপথ না নিয়ে মনে মনে আফসোস করছেন। তাদের দু’জন এমপিই সংসদ গরম করে দিয়েছেন। উনি (ফখরুল) থাকলে সংসদ আরও গরম হতো। তিনি শপথ না নিয়ে নিজেকে ও দলকে বঞ্চিত করেছেন।

তিনি যোগ দিলেন না, সতীর্থরা যোগ দিলেন। যারা সংসদে যোগ দিয়েছেন, তারা তো কথা বলছেন। ফখরুল সাহেব কেন দ্বৈত নীতি গ্রহণ করলেন? সরকারবিরোধী কৌশলের জন্য তিনি (ফখরুল) শপথ নেননি, এ বক্তব্য হাস্যকর।

- Advertisement -islamibank

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশের আদালত সবসময়ই স্বাধীন। শেখ হাসিনার সরকার কখনোই বিচার বিভাগে হস্তক্ষেপ করে না। খালেদা জিয়ার ব্যাপারেও আদালত স্বাধীনভাবে সিদ্ধান্ত দিয়েছেন। এ জামিনের মধ্যদিয়ে আবারও প্রমাণ হলো, আদালত স্বাধীন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM