দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেল চবি ডিনের গাড়ি

বিশ্ববিদ্যালয়ে আসার সময় দুর্ঘটনার শিকার হয়ে দুমড়ে-মুচড়ে গেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ডিনদের গাড়ি। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

- Advertisement -

এসময় গাড়িতে ছিলেন আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এবিএম আবু নোমান ও আইন বিভাগের প্রভাষক ফয়সাল বিন মনির।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ৯টার দিকে হাটহাজারীর লালিয়ারহাটে কালু শাহ মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ব্রেক ফেল হওয়া একটি গাড়ি চলন্ত অবস্থায় পেছন থেকে ধাক্কা দেয় মাইক্রোটিকে। এতে গাড়ির পেছন দিক একেবারে দুমড়ে-মুচড়ে গেছে৷

- Advertisement -islamibank

আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এবিএম আবু নোমান জয়নিউজকে বলেন, হঠাৎ করে আমাদের গাড়ির পেছন থেকে শব্দ শুনলাম। সঙ্গে সঙ্গে সামনের চেয়ারের সঙ্গে ধাক্কা খায় এবং গাড়ির ভাঙা কাঁচের টুকরোগুলো আমাদের গায়ে এসে লাগে। তখন আমরা গাড়িটা আটক করে জিজ্ঞাসাবাদ করি। তখন ওই গাড়ির ড্রাইভার স্বীকার করেন তার গাড়িতে ব্রেক নেই। গাড়িটি আমাদের সঙ্গে ক্যাম্পাসে নিয়ে আসছি।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. মো. রাশেদ-উন-নবী জয়নিউজকে জানান, গাড়ি দুটি ক্যাম্পাসে নিয়ে আসা হয়েছে। গাড়ির পেছনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। প্রায় ২লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

জয়নিউজ/নওয়াব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM