সোহেল তাজের ভাগ্নের খোঁজ পাওয়া যাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নের খোঁজ পাওয়া যাবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর শেষে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সোহেল তাজ জানিয়েছেন, তার ভাগ্নেকে নাকি পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে থানায় একটি জিডি হয়েছে। আমি তো মনে করি, তার ভাগিনা কোথাও গিয়ে থাকলে সে ফিরে আসবে, তা না হলে আমাদের পুলিশ কর্মকর্তারা আইনগত ব্যবস্থা নেবেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে গেছে কি-না এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমি এগুলো শুনিনি। সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আমাকে ফোন করেছেন, আমি তার কথা শুনেছি। এরপর আমি পুলিশ কমিশনারকে যা বলার বলেছি। তিনি কাজ করছেন, হয়তো তার খোঁজ পাওয়া যাবে এবং তার ভাগিনা বেরিয়ে আসবেন। ওনাকে কেউ হয়তো নিয়ে গিয়ে থাকতে পারে। সবই বের হয়ে আসবে, যেহেতু পুলিশ এটা নিয়ে কাজ করছে।

ডিআইজি মিজানের বিচার প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, আপনারা সবই দেখছেন। ডিআইজি মিজান অলরেডি সাসপেন্ড হয়েছেন। তার বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। তিনি অপরাধ করে থাকলে অবশ্যই তাকে শাস্তি পেতে হবে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...