কেন্দ্রীয় কমিটির ১১ পদ শূন্য ঘোষণা করবে ছাত্রলীগ

দলীয় নেতা-কর্মীদের বিক্ষোভের মুখে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে প্রাথমিকভাবে ১৯ জনকে চিহ্নিত করেছিল ছাত্রলীগ। সেই তালিকা পরীক্ষা-নিরীক্ষা করে অভিযোগ প্রমাণিত হওয়ায় ১১ জনের পদ চূড়ান্তভাবে শূন্য ঘোষণা করতে যাচ্ছে সংগঠনটি।

- Advertisement -

মঙ্গলবার (১৮ জুন) ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, আগামীকাল বুধবার (১৯ জুন) ছাত্রলীগের অভিযুক্তদের পদ চূড়ান্তভাবে শূন্য ঘোষণা করা হবে। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরবে ছাত্রলীগ।

- Advertisement -google news follower

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, প্রাথমিকভাবে পদ শূন্য হওয়া সেই ১৯ জনের মধ্যে আটজনের ক্ষেত্রে অভিযোগের প্রমাণ পাওয়া যায়নি। তবে ১১ জনের ক্ষেত্রে অভিযোগের সত্যতা পাওয়া গেছ। তিনি ও সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন আজ মঙ্গলবার রাতে বসবেন। কাল বুধবার পদগুলো চূড়ান্তভাবে শূন্য ঘোষণা করা হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM