পোষা কুকুর বাঁচাল শিশুটিকে! (ভিডিওসহ)

 

- Advertisement -

বলটা পানিতে পড়ে গিয়েছিল। তাই সেটা কুড়িয়ে আনতে গিয়েছিল মেয়ে শিশুটি। কিন্তু ওই ছোট্ট মেয়েটি বুঝতে পারেনি জলে তার বিপদ হতে পারে। তার যে এখনো সাঁতার কাটার বয়স হয়নি! কিন্তু বুঝতে পেরেছিল পোষা কুকুর। তাই তাকে অভিভাবকের মতো টেনে সরিয়ে দেয় জলের ধার থেকে।

- Advertisement -google news follower

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, নদীর পাড়ে বসে রয়েছে একটি কুকুর। তার সামনে একটি বাচ্চা মেয়ে জলের দিকে এগিয়ে যাচ্ছে। কুকুরটি সম্ভবত বুঝতে পারে বিপদে পড়তে পারে শিশুটি। তাই সে দ্রুত এগিয়ে গিয়ে বাচ্চাটির জামা কামড়ে ধরে, টেনে আনে পিছনের দিকে। যতক্ষণ না নিরাপদ দূরত্বে নিয়ে যাওয়া যায়, ততক্ষণ তাকে টানতে থাকে। তারপর নিজে গিয়েই নদীর পানিতে নেমে বলটি কুড়িয়ে আনে কুকুরটি।

- Advertisement -islamibank

ভিডিওটি যিনি ক্যামেরাবন্দি করেছেন, তিনি সম্ভবত জানতেন কী হতে পারে এ পরিস্থিতিতে। তাই শিশুটি পানির কাছে চলে গেলেও তিনি কাছে দাঁড়িয়ে সেটির ভিডিও রেকর্ড করছিলেন। শিশুটিকে আটকানোর চেষ্টা করেননি। কারণ তিনি হয়ত আগে থেকেই জানতেন শিশুটি জলের কাছে গেলেই পোষা কুকুরটি আটকে দেওয়ার চেষ্টা করবে।

জয়নিউজ/পলাশ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM