তরুণ ও বেকার যুবকরা বোঝা নয়, সমাজের ভবিষ্যৎ কর্ণধার

0

যুবসমাজ বেকার থাকলে তারা পর্যায়ক্রমে বিপদগ্রস্ত হয়ে পড়ে এবং মাদকের প্রতি আসক্ত হয়ে খারাপ কর্মকাণ্ডে লিপ্ত হয়। তাই তরুণ ও বেকার যুবকদের আত্মকর্মসংস্থানের জন্য বর্তমান সরকার জন্য কাজ করছে। আমাদের মনে রাখতে হবে, তরুণ ও বেকার যুবকরা সমাজের বোঝা নয়। তারা আমাদের সমাজের ভবিষ্যৎ কর্ণধার।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম। মঙ্গলবার (১৮ জুলাই) বিকাল ৫টায় উপজেলার উত্তর মাদার্শা এলাকায় জেলে সম্প্রদায়ের পুনর্বাসন ও বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে এ আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ১০ নম্বর উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর হোসেন চৌধুরী মাসুদ। বিশেষ অতিথি ছিলেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগী এনজিও সংস্থা ঘাসফুলের কো-অর্ডিনেটর জেরিন মাহমুদ হোসেন।

উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মোক্তার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আজহারুল আলম, গড়দুয়ারা ইউপি চেয়ারম্যান সরওয়ার মোর্শেদ তালুকদার, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মঞ্জুরুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়ার্জ মোর্শেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা মণি ও হালদা নদীর ডিম সংগ্রহকারী মো. লোকমান ও সুনিল জলদাশ।

জয়নিউজ/আবু তালেব/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...