সোহেল তাজের ভাগ্নে উদ্ধার

নিখোঁজের ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার করেছে পুলিশ। বৃহ্স্পতিবার (২০ জুন) ভোরে ময়মনসিংহের তারাকান্দা উপজেলা থেকে তাকে উদ্ধার করা হয়।

- Advertisement -

বৃহস্পতিবার সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লাইভে এসে এ কথা জানান সোহেল তাজ। লাইভে তিনি জানান, ভোর ৫টা ২৭ মিনিটে সৌরভকে উদ্ধার করার বিষয়টি তিনি জানতে পারেন। এখন পুলিশি পাহারায় তাকে ঢাকায় ফিরিয়ে আনা হচ্ছে।

- Advertisement -google news follower

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ শেরপুর রুটের তারাকান্দা উপজেলার মধুপুরের বটতলা বাজার এলাকার জামিল অটোরাইস মিলের সামনে থেকে সৌরভকে উদ্ধার করা হয়। কে বা কারা তাকে সেখানে ফেলে রেখে গেছে, তা বলতে পারেননি তিনি। সৌরভ সুস্থ আছেন।

সৌরভ জেলা পুলিশ সুপারের হেফাজতে আছেন। আইনি প্রক্রিয়া ও জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

- Advertisement -islamibank

গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করে দুর্বৃত্তরা। সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানার সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা।

ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় সাধারণ ডায়েরি করেন সৌরভের বাবা।

উল্লেখ্য, উদ্ধার হওয়া সৌরভ সোহেল তাজের মামাতো বোনের ছেলে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM