আনন্দে মেষ মিথুন

0

মেষ: হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হওয়ায় দিনটি বেশ আনন্দে কাটবে। কলহ-বিবাদ আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে।প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন, নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

বৃষ: ভাই-বোনদের কাছ থেকে সহযোগিতা পাবেন। কর্মের সুনাম-যশ বাড়বে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দেখবে। দীর্ঘদিনের প্রেম-বন্ধুত্বে ফাটল ধরতে পারে।

মিথুন: দিনটি বেশ আনন্দে কাটবে। হারানো ধনসম্পদ ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হলেও,  তাদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কর্কট: দীর্ঘদিনের লালিত স্বপ্ন-সাধ পূরণের পথ প্রশস্ত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন।আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

সিংহ: শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

কন্যা: ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড আসতে পারে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ বা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা প্রবল। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির দ্বারা ক্ষতি হবে।

তুলা: সুনাম-যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্ন পূরণের সম্ভাবনা। বিবাহ যোগ্যদের বিয়ের কথাবার্তা পাকা হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার মতোই।

বৃশ্চিক: ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোকা মারবে। সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে যাবেন। মন সুর-সংগীত-ধর্ম-আধ্যাত্মিকতা ও পরোপকারে  আকৃষ্ট থাকবে।

ধনু: ঘুষ, নেশাজাতীয় দ্রব্য গ্রহণ ও ক্রয়-বিক্রয় , অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। শ্রীঘরে ঢোকার সম্ভাবনা। লটারি, জুয়া, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

মকর: সিজনাল রোগ-ব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধির প্রকোপ বাড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

কুম্ভ: পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। বিদ্যার্থীদের মধ্যে অলসতা আসতে পারে। মামলার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ, সম্পত্তি ও ব্যবসা ফিরে পওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানেরা আজ্ঞাবহ হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

মীন: হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে যাবেন। প্রেম-বন্ধুত্ব শুভ।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...