সাব্বির-রুবেলকে নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

0

বিশ্বকাপের ২৬তম ম্যাচে ইংল্যান্ডের নটিংহ্যামে টস জিতে বাংলাদেশকে বোলিংয়ের আমন্ত্রণ জানিয়েছে অজি দলপতি অ্যারন ফিঞ্চ। বাংলাদেশ দলে ফিরেছে রুবেল হোসেন ও সাব্বির রহমান। ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়লেন সাইফউদ্দিন ও মোসাদ্দেক সৈকত।

বৃহস্পতিবার (২০ জুন) ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হয়েছে অস্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যকার এ ম্যাচ।

সেমিতে যাওয়ার লড়াইয়ে এই ম্যাচে জয় চাইবে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ফুরফুরে মেজাজেই রয়েছে টিম টাইগাররা। তবে ইনজুরিতে পড়ে সাইফের ছিটকে পড়াটা হয়তো ভোগাবে বাংলাদেশকে। তবে নিজেকে প্রমাণের অপেক্ষায় থাকা রুবেল হোসেন অবশ্যই এই সুযোগ কাজে লাগাতে চাইবে শতভাগ।

অন্যদিকে নিজেদের পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে জিতে সেমির লড়াইয়ে অনেকটাই এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। পয়েন্ট তালিকায় তারা আছে তিনে আর বাংলাদেশ আছে পাঁচে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা ও মুস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, উসমান খাজা, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

জয়নিউজ/পার্থ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...