সেরা প্রতিবেদনের জন্য পুরস্কৃত জয়নিউজের রিফাত

0

অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজ ও অনলাইন টিভি জয়টিভিতে সাড়া জাগানো প্রতিবেদনের জন্য পুরস্কৃত হয়েছেন প্রতিষ্ঠানের নিজস্ব প্রতিবেদক শাহাদাত হোসেন রিফাত।

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় জয়নিউজের প্রধান কার্যালয়ে সাপ্তাহিক সভার পর তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় জয়নিউজের যুগ্ম সম্পাদক বিপ্লব পার্থ বলেন, পুরস্কার মানুষকে আরো ভালো কাজ করতে উৎসাহিত করে। আশা করি রিফাত সামনের দিনগুলোতেও তার ভালো কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।

জয়নিউজের নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক বলেন, আমাদের সংবাদকর্মীরা সবাই ভালো করছেন। পুরস্কার মনোনয়নের ক্ষেত্রে বেশকিছু আলোচিত প্রতিবেদন আমাদের বিবেচনায় এসেছে। এরমধ্য থেকে রিফাতকে এ মাসের সেরা প্রতিবেদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে জয়নিউজের শিফট ইনচার্জ মুহাম্মদ জুলফিকার হোসেন, সিনিয়র প্রতিবেদক রুবেল দাশ, সহসম্পাদক শহীদুল ইসলাম, প্রতিবেদক পার্থ প্রতীম নন্দী, হিমেল ধর, ভিডিও এডিটর ইমরুল হায়দার, আলোকচিত্রী বাচ্চু বড়ুয়া, অফিস সহকারী দীপু বড়ুয়া উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শাহাদাত হোসেন রিফাত জাতীয় ও আঞ্চলিক বিভিন্ন সংবাদমাধ্যমে কাজ করার পর সম্প্রতি যুক্ত হন জয়নিউজ পরিবারে। জয়নিউজে যোগদানের পর থেকে বেশ কয়েকটি প্রতিবেদনের জন্য আলোচনায় উঠে আসেন রিফাত। ফ্লাইওভারের নিচে বাণিজ্যিক বিলবোর্ড, ওয়েল ফুডের সামনে অবৈধ পার্কিংসহ বেশকিছু অনুসন্ধানী প্রতিবেদন তৈরি করেন তিনি। এছাড়া জয়টিভিতে নগরের কদমতলীতে সড়ক দখল করে মোটর গ্যারেজ নিয়ে তার করা সরেজমিন প্রতিবেদন বেশ সাড়া ফেলে।

জয়নিউজ/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...