সেই এসআই রিমান্ডে

0

মামলার আসামিদের রিমান্ডে নিয়ে অপরাধের আদ্যোপান্ত জানতো এসআই বদরুদ্দোজা। এবার নিজেই ইয়াবা উদ্ধারের মামলায় আসামি হয়েছেন তিনি। আদালতের আদেশে তাকেও হতে হচ্ছে রিমান্ডের মুখোমুখি। ফার্নিচার বোঝাই মিনি ট্রাক থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেফতার এসআই মো. বদরুদ্দোজা মাহমুদসহ তিনজনকে দুইদিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের আদালত এ আদেশ দেন। রিমান্ডের আদেশ পাওয়া অপর দুইজন হলেন মিনি ট্রাকচালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজ।

চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া জানান, মিরসরাই থানা পুলিশ এ মামলার তিন আসামিকে আদালতে হাজির করে। তদন্ত কর্মকর্তা তাদের সাতদিনের রিমান্ডের আবেদন জানায়। আদালত তাদের প্রত্যেককে ২ দিন করে রিমান্ডের আদেশ দেন।

এর আগে ৩১ আগস্ট ভোরে মিরসরাই থানার রেদোয়ান পেট্রল পাম্প সংলগ্ন এলাকা থেকে ফার্নিচার বোঝাই একটি মিনি ট্রাক থেকে ২৯ হাজার ২৮৫টি ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ট্রাকচালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজকে আটক করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, এসব ইয়াবার মালিক এসআই বদরুদ্দোজা। তার চট্টগ্রাম নগরের লালখানবাজার হাইলেভেল রোডের বাসা থেকে ট্রাক যোগে ফার্নিচারসহ ইয়াবাগুলো তারা ঢাকার মোহাম্মদপুরে নিয়ে যাচ্ছিলেন।

এ ঘটনায় মিরসরাই থানায় এসআই বদরুদ্দোজাসহ আটক দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে বদরুদ্দোজাকে সীতাকুন্ড থানায় এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে ১ সেপ্টেম্বর আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তার বিরুদ্ধে একটি বিভাগীয় মামলাও দায়ের করে সিএমপি।

আরও পড়ুন
লোড হচ্ছে...