মীনের সাফল্য, সিংহের দুর্নাম

0

মেষ: দিনটি ভালো যাবে। কোনো আত্মীয়বাড়িতে বেড়াতে যেতে পারেন। বাল্যবন্ধুর সাথে দেখা ও আড্ডার সম্ভাবনা। স্থানীয় রাজনৈতিক ও সামাজিক কাজে অংশ নিতে পারেন। পিতার কাছ থেকে সাহায্য লাভ। চাকরির কারণে দূরে কোথাও যেতে পারেন।

বৃষ: দিনটি ভালো যাবে। উচ্চশিক্ষার্থে বা জীবিকার সন্ধানে বিদেশযাত্রার যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বাড়িতে কোনো আধ্যাত্মিক সাধকের আগমন ঘটতে পারে।

মিথুন: দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। পুলিশের সাথে বিতর্কে না জড়ানোই ভালো। ঝুঁকিপূর্ণ খেলায় লাভবান হতে পারেন। রহস্যজনক উৎস থেকে ধনলাভের যোগ। পাওনাদার টাকা পরিশোধে চাপ দেবে।

কর্কট: দিনটি বলবান থাকবে। সাংসারিক কাজে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় সমাগম। অংশীদারি ব্যবসায় ভালো লাভ হবে। অবিবাহিতরা নিজের পছন্দের কাউকে বিয়ে করতে পারেন। যৌথ ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধি করতে যাচ্ছেন।

সিংহ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আবহাওয়ার কারণে কিছুটা দুর্বল ও অসুস্থ হয়ে পড়তে পারেন। পারিবারিক কাজে ঝামেলার আশঙ্কা। কাজের লোকের সাথে অহেতুক তর্কে জড়িয়ে পড়ার ভয়। কোনো গোপন পাসওয়ার্ড হারিয়ে ফেলতে পারেন। অনৈতিক সম্পর্কের কারণে দুর্নাম বা অপবাদের শিকার হবেন।

কন্যা: দিনটি ভালো যাবে। শিল্পী-কলাকুশলীদের আয় বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীরা নতুন কাজের অর্ডার পাবেন। বন্ধু ও পরিবার-পরিজনের সাথে গেট টুগেদার হতে পারে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। প্রত্যাশা পূরণ হবে। মায়ের অনুরোধে কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি পাবেন। রাজনৈতিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন লাভের যোগ প্রবল। গৃহ সংস্কারে কিছু অর্থ ব্যয় হতে পারে। শ্রমজীবীদের আয় বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: দিনটি শুভ সম্ভাবনাময়। বস্ত্র-স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল। বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। বিকাশ ও রকেট এজেন্টদের আশানুরূপ আয় হতে পারে। সাংবাদিকদের পেশাগত ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধি। গার্মেন্টস ব্যবসায়ীরা নতুন কোনো অর্ডার পেতে পারেন। বৈদেশিক যোগাযোগ শুভ।

ধনু: দিনটি ভালো যাবে। পুরাতন দ্রব্য বিক্রি করতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয় হবে। হোটেল-মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা সামান্য লাভের আশা করতে পারেন। কোনো বিবাহে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল। খাদ্যশস্য ও কনজ্যুমার প্রোডাক্ট বিক্রেতারা ভালো আয় করতে পারবেন।

মকর: দিনটি ভালো যাবে। আপনার প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা প্রবল। রাজনৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দাম্পত্যক্ষেত্রে সুখ-শান্তি ফিরে পাবেন। ব্যবসায় নতুন অর্ডার লাভের যোগ। কোনো আত্মীয় বাড়িতে বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট, ট্র্যাভেল এজেন্ট, ক্যুরিয়ার সার্ভিস ও রেন্ট এ কারের ব্যবসায় ভালো আয় হবে। পরিবার-পরিজন নিয়ে দূরে কোথাও যেতে পারেন। প্রবাসীদের আয় বৃদ্ধি পাবে। কোনো ট্রেনিংয়ের জন্য দূরে যাত্রা করতে হতে পারে।

মীন: দিনটি সাফল্যের। ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায় হবে। বড় ভাই-বোনের বিয়ের আয়োজনে ব্যস্ত থাকার সম্ভাবনা। বন্ধুদের সাথে কোথাও অভিযানে যেতে পারেন। বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য আশা করা যায়।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...