নোয়াখালীতে ভাতিজাদের বিরুদ্ধে আপন চাচাকে হত্যার অভিযোগ

0

নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নে নারিকেল পাড়াকে কেন্দ্র করে আব্দুল গণি (৫৫) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে তার ভাতিজাদের বিরুদ্ধে।

এ ঘটনায় শনিবার (২২ জুন) সকালে নিহতের স্ত্র্রী রাহেলা বেগম বাদী হয়ে রিপন, আরিফ হোসেন ও মারুফসহ ৮ জনকে অভিযুক্ত করে কবিরহাট থানায় মামলা করেছেন।

তবে এখনো পর্যন্ত কোন আসামি আটক হয়নি বলে জানিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার বিকেল ৪টার দিকে ৬নং ওয়ার্ড কবিরহাট উপজেলার মৌলভী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল গণি ওই বাড়ির শফিকুর রহমানের ছেলে।

মামলার বাদী রাহেলা বেগম জানান, শুক্রবার বিকেলে তাদের বাগানের নারকেল গাছ থেকে রিপন, আরিফ ও মারুফ নারিকেল পেড়ে নিয়ে যাচ্ছিল। এসময় নিজের ঘরের ছাদের উপর থেকে তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন তার স্বামী আব্দুল গণি মিয়া। এসময় অভিযুক্তরা গণি মিয়াকে হত্যার উদ্দেশে তারা ইট-পাটকেল নিক্ষেপ করে। তাদের নিক্ষেপকৃত ইট-পাটকেল এসে গনি মিয়ার মাথায় এসে পরে। এসময় মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হলে ঘটনাস্থলেই আব্দুল গণির মৃত্যু ঘটে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হত্যাকারীরা ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

এ হত্যার বিচার দাবি করে তিনি থানায় ৮ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। তবে পুলিশ আসামি গ্রেপ্তার না করায় আতংকে রয়েছেন বলে জানান নিহতের স্ত্রী বাদী রাহেলা বেগম।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান জয়নিউজকে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রাহেলা বেগম ৮ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দিয়েছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

জয়নিউজ/আতোয়ার/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...