বুধবার থেকে বিদ্যুৎ মেলা

0

`অনির্বাণ আগামী’- এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ-২০১৮ শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে বুধবার (৬ সেপ্টেম্বর) থেকে বিদ্যুৎ ভবনসহ বিউবো, চট্টগ্রামের স্টেডিয়াম, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান এবং কক্সবাজার দপ্তরে শুরু হচ্ছে বিদ্যুৎ মেলা। মেলা চলবে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) পিডিবি চট্টগ্রাম বিতরণ দক্ষিণাঞ্চলের সহকারী পরিচালক (জনসংযোগ) মোঃ সহিদুল ইসলাম এ তথ্য জানান।

তিনি আরো জানান, বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় চট্টগ্রামে এক র‌্যালির আয়োজন করা হয়েছে। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল।

এছাড়া স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারাও র‌্যালিতে অংশগ্রহণ করবেন। র‌্যালিটি আগ্রাবাদ বিদ্যুৎ ভবন থেকে শুরু হয়ে বাদামতলী মোড় ঘুরে পুনরায় বিদ্যুৎ ভবনে এসে শেষ হবে। র‌্যালি শেষে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আগ্রাবাদস্থ বিদ্যুৎ ভবনে বিদ্যুৎ মেলা উদ্বোধন করা হবে।

মেলায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামসহ বৈদ্যুতিক সামগ্রী উৎপাদনকারী বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। এতে ট্রান্সফরমার, এনার্জি মিটার, ক্যাবল, আইপিএস, সোলার প্যানেল, প্রি-পেমেন্ট মিটার রিচার্জসহ বিভিন্ন বৈদ্যুতিক সামগ্রী প্রদর্শন ও গ্রাহকদের জন্য ওয়ান স্টপ সেবা প্রদান করা হবে বলে জানান বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী প্রকৌ. প্রবীর কুমার সেন।

 

জয়নিউজ/জেডএইচ

 

আরও পড়ুন
লোড হচ্ছে...