কসমোপলিটন সোসাইটির নতুন কমিটির অভিষেক

0

নগরের ৮নং শুলকবহর ওয়ার্ডের আওতাধীন কসমোপলিটন সোসাইটির নবনির্বাচিত কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শনিবার (২২ জুন) সন্ধ্যায় সোসাইটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম বলেন, পারস্পরিক সম্প্রীতি, সৌহার্দ্য ও ভাতৃত্বের বন্ধন সুদৃঢ় করার মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন আরো সহজতর হয়।

তিনি নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের জন্য শুভকামনা জানিয়ে বলেন, সোসাইটির সবার মতামতের ভিত্তিতে ও ঐক্যের মাধ্যমে আগামী দিনের যেকোনো কর্মপন্থায় কসমোপলিটন সোসাইটি আরো খ্যাতি ও সফলতা অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শপথবাক্য পাঠের মধ্য দিয়ে আরম্ভ হওয়া অভিষেক অনুষ্ঠানে সোসাইটির নবনির্বাচিত সভাপতি মো. শামসুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আইয়ুব চৌধুরীর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহর সমাজসেবা কার্যালয়-৩ এর কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন, কসমোপলিটন সোসাইটির উপদেষ্টা মো. শাহ আলম, নাসির উদ্দিন, মো. ইদ্রীস, বজলুর রহমান চৌধুরী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহসভাপতি অধ্যাপক মো. আলী, মফজল আহমদ চৌধুরী, সেহাব উদ্দিন মোঃ আব্দুস সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জিয়াউল হক শাফি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, অর্থ সম্পাদক মো. আলমগীর, সহ-অর্থ সম্পাদক মো. নজরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মো. ফরিদুল হক চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দিদারুল আলম, মহিলা বিষয়ক সম্পাদক মাহবুবা তাসনিম, প্রচার সম্পাদক মিসেস পারভিন শাহজাহান, দপ্তর সম্পাদক মোহাম্মদ ইসলাম টিপু, নিরাপত্তা ও পরিচ্ছন্নতা বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ বাবুল, নির্বাহী সদস্য শওকত হোসেন খান চৌধুরী, নিজাম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম, মো. রফিক আহমদ, প্রফেসর নিলুফার আক্তার।

সভা শেষে কার্যনির্বাহী পরিষদের সদস্যদের অংশগ্রহণে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

জয়নিউজ/কেকে/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...