নগরে অলিম্পিক ডে-রান উদযাপিত

0

অলিম্পিক ডে-রান উদযাপন উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ জুন) সকাল ৯টায় এম এ আজিজ স্টেডিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে এবং সিজেকেএস কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন সিএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ও সিজেকেএসের সহসভাপতি এস এম মেহেদী হাসান, সিজেকেএসের অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা শর্মিষ্টা রায়, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য জহির আহমদ চৌধুরী, এ কে এম আবদুল হান্নান আকবর, গোলাম মহিউদ্দীন হাসান, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর নোমান আল মাহমুদ, লোকমান হাকিম, মো. ইব্রাহীম, মাহমুদুর রহমান মাহবুব, নাসির মিঞা, প্রবীন কুমার ঘোষ, মো. কামাল উদ্দিন, দিদারুল আলম, সাইফুল্লাহ চৌধুরী, এনামুল হক ও আবু সামা বিপ্লব।

আলোচনা সভা শেষে সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে এক র্যা লি এম এ আজিজ স্টেডিয়াম থেকে শুরু হয়ে চট্টগ্রামের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার স্টেডিয়ামে এসে শেষ হয়।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...