মৌলভীবাজারে ট্রেন দুর্ঘটনায় নিহত ৬

মৌলভীবাজারে ট্রেন দুর্ঘটনায় কার্যত সারাদেশ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে সিলেট। এ ঘটনায় এ পর্যন্ত ৬ জনের মরদেহ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

- Advertisement -

রোববার (২৪ জুন) রাত ১২টার দিকে মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে সিলেট থেকে ঢাকাগামী উপবন এক্সপ্রেসের বগি ছিটকে পড়ে।

- Advertisement -google news follower

আহত হয়েছে শতাধিক। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে বিজিবি সদস্যরা। এতে সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগও বন্ধ রয়েছে।

কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উয়ারদৌস হাসান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধারে কাজ করছে। ইতোমধ্যে উদ্ধারকাজে বিজিবি অংশ নিয়েছে।

- Advertisement -islamibank

এদিকে গত ১৮ জুন থেকে শাহবাজপুরে তিতাস নদীর সেতুর স্প্যান ভেঙে যান চলাচল বন্ধ থাকায় সীমাহীন দুর্ভোগে পড়েছেন সিলেট বিভাগসহ আশপাশের দুই কোটি মানুষ। বিশেষ করে বিদেশগামী যাত্রী, অসুস্থ যাত্রী, চাকরিজীবী ও পর্যটকরা বেশি বিপাকে পড়েছেন। সিলেট থেকে সারাদেশে বাস যোগাযোগ বন্ধ রেখেছে বাস যোগাযোগ বন্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। এখন ট্রেন দুর্ঘটনার কারণে সারাদেশ থেকে বিচ্ছিন্ন হয় পড়লো সিলেট।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM