ট্রান্সফরমার চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার চোর

0

সীতাকুণ্ডের ভাটিয়ারীর হাটহাজারী সংযোগ সড়কের চার নম্বর বাজারে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে গণপিটুনি শিকার হয়েছে আবুল কাসেম (৩৮) নামে এক চোর।

সোমবার (২৪ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

কাসেম ফটিকছড়ির ভূজপুরের পূর্বচানপুর গ্রামের আবদুল হান্নানের ছেলে। তিনি বর্তমানে সীতাকুণ্ডের কদমরসুলের পূর্ব পাশে মাসুদের ভাড়াবাসায় বসবাস করেন।

এর আগেও একই এলাকায় গ্রামীণফোনের তিনটি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছিল বলে বিদ্যুৎ কর্মকর্তারা জানিয়েছেন।

ফৌজদারহাট বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ছানাউল্লাহ জয়নিউজকে বলেন, চার নম্বর বাজার নামকস্থানে বিদ্যুতের ২৫ কেভি একটি ট্রান্সফরমার চুরি করতে গিযে সংযোগ বিচ্ছিন্ন করে। এসময় বিদ্যুৎ চলে যাওয়ার কারণে স্থানীয়রা ট্রান্সফর্মারটি দেখতে আসে। স্থানীয় লোকজন ট্রান্সফরমারটির কাছে আসলে কাসেমকে দেখে তাদের সন্দেহ হয়।

স্থানীয়রা বিদ্যুৎ বিভাগে যোগাযোগ করে নিশ্চিত হন ওখানে বিদ্যুতের কোনো কর্মী যায়নি। এসময় স্থানীয়রা তাকে উত্তম মধ্যম দিয়ে আটক করে রাখে। পরে বিদ্যুৎকর্মীরা এসে তাকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন।

সীতাকুণ্ড থানার ডিউটি অফিসার আবদুল হোসেন জয়নিউজকে বলেন, ট্রান্সফরমার চুরি ঘটনায় আবুল কাসেম নামে এক ব্যক্তিকে বিদ্যুৎকর্মীরা আটক করে থানায় সোপর্দ করেছে। এ ঘটনায় বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

জয়নিউজ/সেকান্দর/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...