ফেসবুকে প্রেম, অতঃপর…

0

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়। সেই সূত্রে নগরের পতেঙ্গা থেকে ‘অপহরণ’ করে দুই ছাত্রীকে নিয়ে যাওয়া হয় সুনামগঞ্জ। একজনকে নগরের বায়েজিদ। দুইদিনের প্রচেষ্টায় তিন অপহৃত ছাত্রী উদ্ধার হয়েছে এবং গ্রেফতার হয়েছে অপহরণের সঙ্গে জড়িত এক নারীসহ পাঁচ জন।

পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ভুঁইয়া জয়নিউজকে বলেন, ১ সেপ্টেম্বর সকালে তিন ছাত্রী স্কুলে যাওয়ার পর তাদের ফুঁসলিয়ে ‘অপহরণ’ করে নিয়ে যায় আসামিরা। অপহৃত এক ছাত্রীর বাবার করা মামলার সূত্রে পুলিশ উদ্ধার অভিযানে নামে। তিন ছাত্রীকে উদ্ধারের পাশাপাশি গ্রেফতার করা হয় এক নারীসহ পাঁচ জনকে। তারা হলেন- মো. শাকিব খান (১৮), তার মা আজিমা খাতুন (৪৮) ও ভাই মো. সম্রাট (২৩) এবং শাকিবের দুই বন্ধু মো. সুজন (৩০) ও মো. নাইম হোসেন রবিন (১৮)।

আসামিদের পাঁচজনকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি নজরুল ইসলাম ভূঁইয়া।

তিনি আরো জানান, আটক শাকিব এক ছাত্রীকে নিয়ে নগরের বায়েজিদ এলাকায় নিজের বাসায় রাখেন। সেখানে তারা তিনভাই ও মা থাকেন। তার দুই বন্ধু বাকি দুই ছাত্রীকে নিয়ে সুনামগঞ্জ জেলা সদরে চলে যান।

উদ্ধার হওয়া তিন ছাত্রীর একজন ৭ম শ্রেণি এবং দুইজন ৮ম শ্রেণিতে পড়তো। তাদের ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

জয়নিউজ/জেডএইচ

 

আরও পড়ুন
লোড হচ্ছে...