মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি হচ্ছে রাউজানে

0

রাউজানে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার করে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় দোকানের মালিক থেকে ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বুধবার (২৬ জুন) দুপুরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। চট্টগ্রাম ওষুধ প্রশাসনের তত্ত্বাবধায়ক কামরুল হাসান থানা পুলিশের সহায়তায় জলিলনগর বাস স্টেশনের সাধনা ড্রাগ হাউস, আমানত ফার্মেসি, মেডিসিন কর্নার, জমজম ফার্মেসিতে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে সাধনা ড্রাগ হাউস থেকে বিক্রয় নিষিদ্ধ ও ভারতের তৈরি ভায়গ্রাসহ মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার করা হয়। এসময় সাধনা ড্রাগ হাউসের মালিক মনোজ চৌধুরী থেকে ৪০ হাজার টাকা, জলিলনগর আমানত ফার্মেসি থেকে মেয়াদ উত্তীর্ণ ভেজাল ওষুধ রাখার দায়ে ১৫ হাজার টাকা, জলিলনগর বাস স্টেশনের মেডিসিন কর্নারে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করার অপরাধে ৫ হাজার টাকা, জমজম ফার্মেসিতে ওষুধ রাখার ফ্রিজের মধ্যে কাঁঠালও লেবু রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ জানান, রাউজানের সব এলাকায় ওষুধের দোকানগুলোতে অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয়কারীদের শাস্তি প্রদান করা হবে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...