ভাঙাপ্রেম জোড়া লাগবে মীন-বৃশ্চিকের

0

মেষ: যে কাজেই হাত দেবেন তাতে কমবেশি সফলতা আসবে। সম্পত্তি-যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রুপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

বৃষ: শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা ভারি। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী, বৈদ্যুতিক মিটার, জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। মন সুর-সঙ্গীত, ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

মিথুন: পাওনা টাকা আদায় হবে। বাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন হবে। বিবাহযোগ্যদের বিয়ের কথাবার্তা পাকা হবে।

কর্কট: কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তি। নতুন ব্যবসার পরিকল্পনা আলোর মুখ দেখবে। বিদেশে অবস্থানরত স্বজনদের দেশে প্রত্যাবর্তনের সম্ভাবনা। শত্রুপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে যাবেন।

সিংহ: দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। বাণিজ্যে সফল হবেন। প্রেম-রোমান্স, বিনোদন, ভ্রমণ, বিনিয়োগ শুভ।

কন্যা: সকল অনৈতিক কার্যকলাপ থেকে বিরত থাকুন। টাকা-পয়সার ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সন্তানের অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত ব্যাপারে অগ্রগতি। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

তুলা: দাম্পত্য ও পারিবারিক কলহের মীমাংসা হবে। সম্পত্তি-যানবাহন লাভের পথ খুলবে। সন্তানেরা আজ্ঞাবহ হয়ে থাকবে। সপরিবারে ভ্রমণ কিংবা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদানের সম্ভাবনা।

বৃশ্চিক: শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। আয় বুঝে ব্যয় করুন, নইলে সঞ্চয়ে হাত পড়বে। মামলা-মোকর্দমায় শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে,  কিন্তু লাভ হবে না। হারানো বন্ধুর সঙ্গে দেখা হবে। ভাঙাপ্রেম জোড়া লাগতে পারে।

ধনু: কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব এসে পড়বে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের বিবাদের মীমাংসা হবে। বিদেশ গমনেচ্ছুদের জন্য শুভ। শেয়ারে বিনিয়োগ না করাই শ্রেয়।

মকর: কলহ-বিবাদ এড়িয়ে চলুন। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে দেবে। মন সুর-সঙ্গীত, ধর্ম, আধ্যাত্মিকতা ও পরোপকারে আকৃষ্ট হবে।

কুম্ভ: ভাই-বোনদের সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। কর্মের সুনাম পদোন্নতির পথ সুগম করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। বিবাহযোগ্যদের বিয়ের কথাবার্তা পাকাপাকি হবে।

মীন: হাত বাড়াতেই সাফল্য মনকে প্রফুল্ল রাখবে। প্রবাসী স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের সম্ভাবনা। হারানো বন্ধুর সাক্ষাৎ পাবেন দীর্ঘদিন পর। ভাঙাপ্রেম জোড়া লাগতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার কাজ হবে।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...