চসিকের গাড়িচালকের লাশ উদ্ধার

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) এক গাড়িচালকের লাশ উদ্ধার করেছে পাহাড়তলী থানা পুলিশ। নগরের সাগরিকা টোল রোড এলাকা থেকে নিখোঁজ গাড়িচালক মু. আবুল হোসেনের (৪৫) লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -

বুধবার (২৬ জুন) সন্ধ্যায় পাহাড়তলী থানায় এসে লাশ শনাক্ত করে তার পরিবার।

- Advertisement -google news follower

পরিবার সূত্রে জানা গেছে, আবুল হোসেন মঙ্গলবার (২৫ জুন) সকালে অফিসে যাওয়ার কথা বলে লালখান বাজার এলাকার বাসা থেকে বের হন। এরপর আর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। সাগরিকায় একটি সমিতির ঋণ পরিশোধ করা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তিনি।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুর রহমান জয়নিউজকে বলেন, বুধবার টোল রোড থেকে আবুল হোসেনের লাশ উদ্ধার করা হয়। রাতে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ অনুসন্ধান করা হচ্ছে।

- Advertisement -islamibank

চসিকের জনসংযোগ কর্মকর্তা রফিকুল ইসলাম জয়নিউজকে বলেন, আবুল হোসেন অস্থায়ী ভিত্তিতে করপোরেশনের গাড়ি চালাতেন। তার পরিবারকে চসিকের পক্ষ থেকে দুই লাখ টাকা দেওয়া হবে।

জয়নিউজ/পার্থ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM