লক্ষ্মীপুরে ডিসিসহ ১৬ জনের বিরুদ্ধে সমন

0

লক্ষ্মীপুরে জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মহাপরিচালকসহ ১৬ জনের বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। সদর উপজেলার আবদুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন বাদি হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন।

এর প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে সদর সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক এফএম সেফায়েত ছালাম সমনের এ আদেশ দেন।

বাদির আইনজীবি মাখন লাল সাহা জানান, আবদুল্লাহপুর গ্রামের জসিম উদ্দিন বাদি হয়ে ২৫ জুন লক্ষ্মীপুরের ডিসি এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মহাপরিচালকসহ ১৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তাদের নামে সমন জারি করেন।

সমন জারি হওয়া অন্যরা হলেন- জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু জাফর মো. সালেহ, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মু. মোছাদ্দেক হোসেন, সদর উপজেলা শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান মোল্লা, সহকারী উপজেলা শিক্ষা অফিসার হাসিনা আক্তার, আবদুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. তোফায়েল আহমেদ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সামছুন নাহার, সহসভাপতি আবদুস সহিদ, সহকারী শিক্ষক মো. নুরুন্নবী, শারমিন আক্তার, জান্নাত ফেরদৌস, লুৎফুর নাহার, মনির হোসেন, নৈশ প্রহরী সাইফুল ইসলাম ও পরিচালনা কমিটির সদস্য মর্জিনা আক্তার।

এ ব্যাপারে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল জানান, মামলা ও সমন জারির বিষয়ে এখন পর্যন্ত তার নিকট কোনো কাগজপত্র আসেনি, এমনকি বিষয়টি সম্পর্কে কেউ তাকে অবহিত করেননি।

জয়নিউজ/মনির/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...