পিছু হটবে সিংহের শত্রু, বৃষের সফর বর্জন

0

মেষ
শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

বৃষ 
দীর্ঘদিনের রোগ থেকে পরিত্রাণের পথ খুলবে। আজকের বন্ধুত্ব-প্রেম মাইলফলক হয়ে থাকবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দিতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লম্বা দূরত্বের সফর আপাতত বর্জন করার আবশ্যকতা রয়েছে।

মিথুন 
বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো ধন-সম্পদ পুনরুদ্ধারের পথ খুলবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও সমানতালে প্রাপ্ত হবেন।

কর্কট 
দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। মন সুর-সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের বিবাদের মীমাংসা হবে।

সিংহ 
গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষরা আপনার উন্নয়ন ও প্রভাব-প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে।

কন্যা 
ধন উপার্জনের সব পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ খুলবে। প্রেম, রোমান্স, বিনোদন, ভ্রমণ, বিবাহ ও বন্ধুত্ব শুভ।

তুলা 
মনোবল, জনবল, অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো ধন, সম্পত্তি, ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

বৃশ্চিক 
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধনু 
মনোবল, জনবল, অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমের স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা।

মকর 
হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সপরিবারে দূর ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

কুম্ভ 
ভাই-বোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও সমানে প্রাপ্ত হবেন।

মীন 
হারানো ধন-সম্পদ-ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম-যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলতে সক্ষম হবেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...