ট্রাম্পের ছেলে এরিকের মুখে থুতু!

যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যের শিকাগো শহরের এক রেস্তোরাঁয় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্পের মুখে থুতু দেওয়ার অভিযোগ উঠেছে।

- Advertisement -

মঙ্গলবার (২৫ জুন) নৈশভোজে তিনি অংশ নিলে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, এ ঘটনায় ওই রেস্তোরাঁ কর্তৃপক্ষ বুধবার খাবার পরিবেশনকারী এক নারীকে ছুটিতে পাঠিয়েছে। ট্রাম্প অর্গানাইজেশনের এক প্রতিনিধির বরাতে আরও জানা গেছে, এরিক ট্রাম্প শিকাগোর পশ্চিমে অবস্থিত এক অভিজাত রেস্তোরাঁয় নৈশভোজে অংশ নিয়েছিলেন। মূলত এটি ছিল তাঁর ব্যবসাসংক্রান্ত ভোজ। এ সময় ওই রেস্তোরাঁর এক নারী কর্মী হুট করেই এরিকের মুখে থুতু ছোড়েন।

তবে ট্রাম্প অর্গানাইজেশনের অন্য এক প্রতিনিধি এ ঘটনায় কোনো মন্তব্য করতে রাজি হননি। এরিক বলেছেন, যে ব্যক্তি এ ধরনের আচরণ করেন, বোঝা যায় তাঁর আবেগ প্রকাশে সমস্যা আছে।

- Advertisement -islamibank

ওই রেস্তোরাঁ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, কোনো গ্রাহকের সঙ্গেই এমন করা উচিত নয়। বিবৃতিতে তারা বলেছে, আমরা এখনো ওই কর্মীর সঙ্গে কথা বলেতে পারিনি। তবে এরই মধ্যে আমাদের মানবসম্পদ বিভাগ ওই কর্মীকে ছুটিতে পাঠিয়েছে।

শিকাগো পুলিশ প্রধান এক টুইট বার্তায় জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা ও শিকাগো পুলিশ এ ঘটনা পর্যালোচনা করে দেখেছে। তবে ট্রাম্প অর্গানাইজেশন শিকাগো ট্রিবিউনকে জানিয়েছে, কর্তৃপক্ষ ওই নারীকে কারাগারে পাঠিয়েছিল। তবে এরিক ট্রাম্প এ ঘটনায় কোনো অভিযোগ না করার সিদ্ধান্ত নিয়েছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM