প্রেমের স্বীকৃতি পাবে ধনু, মীনের পদোন্নতি

0

মেষ: জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। সন্তানের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিয়ে নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রুপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

বৃষ: দীর্ঘদিনের ব্যাধি থেকে পরিত্রাণ। আজকের বন্ধুত্ব-প্রেম মাইলফলক হয়ে থাকবে। শ্রমিক-কর্মচারীদের মধ্যে মালিকপ্রীতি দেখা দেবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান। লম্বা দূরত্বের সফর আপাতত বর্জনের আবশ্যকতা রয়েছে।

মিথুন: বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো ধনসম্পদ পুনরুদ্ধারের পথ খুলবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার পাবেন।

কর্কট: দাম্পত্যশান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। মন সুর-সঙ্গীত ও ধর্মের প্রতি ঝুঁকবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের বিবাদের মীমাংসা হবে।

সিংহ: বাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হবে। বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে।

কন্যা: ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুত মালের দাম বাড়বে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বন্ধুত্ব শুভ।

তুলা: সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো ধনসম্পদ ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

বৃশ্চিক: দীর্ঘদিনের দাম্পত্য কলহের মীমাংসা হবে। ব্যবসা-বাণিজ্যে মজুত মালের দাম বাড়বে। সন্তানদের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিয়ে নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধনু: সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দাম্পত্যসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা।

মকর: হাত বাড়ালেই সফলতাপ্রাপ্তিতে মন আনন্দে থাকবে। মামলার রায় পক্ষে আসবে। সন্তানের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিয়ে নিয়ে দুশ্চিন্তার অবসান হবে। শত্রুপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সপরিবারে দূরে কোথাও যাওয়ার সম্ভাবনা।

কুম্ভ: ভাইবোনের সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বস আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহার পাবেন। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

মীন: হারানো ধনসম্পদ ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। কর্মের সুনাম পদোন্নতির পথ সুগম করবে। শত্রুপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে যাবেন।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...