ভারপ্রাপ্ত মেয়রের সঙ্গে চসিক কর্মকর্তাদের বৈঠক

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব নিয়ে চসিক কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠক করেন।

রোববার (৩০ জুন) নগরের টাইগারপাস চসিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ভারপ্রাপ্ত মেয়র সকলের সহযোগিতা কামনা করেন।

এরপর তিনি নগরের চন্দনপুরায় চলমান উন্নয়ন প্রকল্প কাজ পরিরদর্শন করেন। এডিপির অর্থায়নে রাস্তার দুইপাশে আর সিসি ড্রেন, কালভার্ট ও ফুটপাত নির্মাণের কাজ চলছে।

এসময় এলাকাবাসীর সঙ্গে আলাপকালে ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন এবং দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য ঠিকাদারকে নির্দেশ দেন।

তিনি কাজের গুণগতমান অক্ষুন্ন রাখার উপর গুরুত্বারোপ করেন। নির্দিষ্ট সময়ের মধ্যেই এ কালভার্ট ও ড্রেইন নির্মাণের কাজ সম্পন্ন হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি চলমান উন্নয়ন প্রকল্পের জন্য নগরবাসীর সাময়িক ভোগান্তির জন্য দুঃখ প্রকাশ করেন।

এসময় ঠিকাদার মো. আলমগীর, সমাজসেবক ও রাজনীতিক আবদুল্লাহ আল হারুন, হাসান ফয়সাল, মো. নোমান, হিমেল হোসেন, তুষার ও সুজনসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর পূর্বে ভারপ্রাপ্ত মেয়রের সঙ্গে টাইগার পাসে মেয়র দপ্তরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় আহম্মদ সেলিম রনি, সাখাওয়াত হোসেন সাকু, আমির হোসেন আমু, আতিকুর রহমান, মো. ইমরান ও মাহমুদুল হক আবুসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/হিমেল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...