হাটহাজারীতে অপহৃত ছাত্রী উদ্ধার

0

হাটহাজারীতে ফাঁদ পেতে আব্বাস উদ্দীন (২২) নামে এক শিশু ছাত্রী অপহরণরীকে আটক করেছে পুলিশ। এসময় প্রীতি নামে অপহৃত শিশুকেও উদ্ধার করা হয়।

প্রীতি উপজেলার চিকনদণ্ডীর লালিয়ার হাট এলাকার শাহ হোসাইনুজ্জামান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

রোববার (৩০ জুন) ভোর ৪টার দিকে উপজেলার নতুন পাড়া বিআরটিসির কার্যালয়ের সামনে থেকে আব্বাসকে আটক করা হয়। আব্বাস পটিয়ার সাইদার এলাকার মৃত লোকমান হোসেনের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে কুমিল্লার মনোহরগঞ্জ এলাকার গার্মেন্টসকর্মী রূপালী আক্তার তার মেয়ে প্রীতি আকতার মীমকে নিয়ে উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের আমান বাজার সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। অপহরণকারী আব্বাস উদ্দীনও পাশাপাশি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (২৯ জুন) অপহরণকারী আব্বাস দুপুর ১টার দিকে শিশু ছাত্রী প্রীতিকে তার স্কুলে গিয়ে মায়ের অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে নগরের কোনো এক স্থানে আটকে রাখে।

পরে অপহরণকারী আব্বাস মীমের মাকে মুঠোফোনে বলেন, সন্তানকে ফিরে পেতে চাইলে নগদ টাকা নিয়ে রাতেই বিআরটিসি এলাকায় একা আসতে। দিশেহারা মা রূপালী আকতার ঘটনাটি পুলিশকে জানিয়ে সাহায্য চাইলে থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক সেলিম মিয়া ও আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ফাঁদ পেতে অপহরণকারী আব্বাসকে আটক করে।

এ ব্যাপারে জানতে চাইলে মডেল থানার সেলিম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে মুঠোফোনে জয়নিউজকে বলেন, এ ঘটনায় গার্মেন্টসকর্মী রূপালী বাদী হয়ে ওই অপহরণকারীর বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেছেন। আটক অপহরণকারীকে আদালতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...