ভারতীয় একাদশে আসছে দুই পরিবর্তন!

ক্রিকেট বিশ্ব অপেক্ষায়, আরেকটি বাংলাদেশ-ভারত লড়াই দেখার। তামিম, সৌম্য, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহদের মতো ব্যাটিং লাইন-আপের সামনে ভারত দু’জন রিষ্ট স্পিনার খেলাতে চায় না। তাই কুলদীপ যাদবকে দলে রেখে আরেক স্পিনার যুজবেন্দ্র চাহালকে আগামীকাল (২ জুলাই) বাংলাদেশের বিপক্ষে বসিয়ে রাখতে পারে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সেই সঙ্গে বাদ পড়তে পারেন ইংল্যান্ডের বিপক্ষে ধীর গতিতে ব্যাটিং করা অলরাউন্ডার কেদার যাদব।

বাংলাদেশের বিরুদ্ধে স্পিন নয়; পুরো পেস শক্তি নিয়ে লড়াইয়ে নামবে ভারত। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল জানিয়েছেন, কাল বাংলাদেশের বিপক্ষে নাও খেলতে পারেন কেদার যাদব। সেই সঙ্গে বসিয়ে রাখা হতে পারে লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালকেও। কেদার যাদব আর যুজবেন্দ্র চাহাল বাদ পড়লে আগামীকাল বাংলাদেশের বিপক্ষে সেরা একাদশে ফিরবেন ইনজুরি থেকে ফেরা পেসার ভুবনেশ্বর কুমার ও অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

গতকাল ইংল্যান্ডের বিপক্ষে ১০ ওভার বোলিং করে ৮৮ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন যুজবেন্দ্র চাহাল। যেকোনো ভারতীয় বোলারের জন্য বিশ্বকাপে এটি সবচেয়ে খরুচে বোলিং। ইংল্যান্ডের বিপক্ষে কেদার যাদবের ব্যাটিং ভারতীয় একাদশে তাঁর জায়গা প্রশ্নের মুখে ফেলে দিয়েছে। শেষদিকে ব্যাটিংয়ে নেমে ১ চারে করেন তিনি ১৩ বলে মাত্র ১২ রান।

এজবাস্টনে আগামীকাল (মঙ্গলবার) বিকাল ৩ টা ৩০- এ বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে ভারত। এই গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশের ফর্মে থাকা ব্যাটিং লাইন-আপের বিপক্ষে স্পিনার দিয়ে ঝুঁকি নিতে চায় না ভারত। এই ম্যাচে ভিরাট কোহলিদের হারাতে পারলে বাংলাদেশের সেমিফাইনালের স্বপ্ন টিকে থাকবে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...