হাটহাজারী কলেজে শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

0

হাটহাজারী সরকারি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টশন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জুলাই) কলেজ চত্বরে এ ওরিয়েন্টশন অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ মির কফিল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিন।

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষাগ্রহণের মাধ্যমে নবাগত শিক্ষার্থীরা একদিন মানবসম্পদে পরিণত হবে। তারাই দেশ এবং সমাজকে সামনের দিকে এগিয়ে নেবে। আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের দক্ষ ও যোগ্য করে তাদের গড়ে তুলতে হবে। এসময় শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার আহ্বান জানান তিনি।

প্রভাষক মুহাম্মদ তসলিম উদ্দীনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ গুল মোহাম্মদ, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান মো. ফয়জুল হক, মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. জহির উদ্দিন, শিক্ষক পরিষদের সম্পাদক ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান আবু মুছা মো. মামুন, সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আবদুল্লাহ আল আহসান চৌধুরী, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান কাজী মো. জয়নুল আবেদীন, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান সৈয়দা নারগিদ সুলতানা, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মো. আলফাজ উদ্দীন এবং চট্টগ্রাম জেলায় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকারকারী শিক্ষার্থী বিবি জয়নব প্রমুখ।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...