সীতাকুণ্ডে জাহাজ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

0

সীতাকুণ্ডের ছোট কুমিরা সাগর উপকূলে স্ক্র্যাপ জাহাজ থেকে নিচে পড়ে মামুন হোসেন (২৮) নামে এক জাহাজভাঙা শ্রমিকের মৃত্যু হয়েছে।

মামুন নওগাঁ থানার খাস নওগাঁ মন্ডলপাড়া গ্রামের মেহের আলীর ছেলে। ইয়ার্ডটি স্থানীয় সাংসদ দিদারুল আলমের বলে জানিয়েছেন বাংলাদেশ শিপ ব্রেকিং এসোসিয়েশন (বিএসবিএ) সভাপতি আবু তাহের।

জানা যায়, বুধবার (৩ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার কুমিরা সাগর উপকূলের ছোট কুমিরার তাসিন স্টিল শিপইয়ার্ডে কাটার জন্য আনা স্ক্র্যাপ জাহাজে কাজ করতে উঠেন কাটারম্যান মামুন হোসেন। এসময় জাহাজ থেকে সাগরে পড়ে যান মামুন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। জাহাজের অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে ইয়ার্ডে নিয়ে আসে। পরবর্তীতে ময়নাতদন্তের জন্য তার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইয়ার্ডের কাটিং ঠিকাদার হারুন উর রশীদ জয়নিউজকে বলেন, জাহাজে কাজ করার সময় ওই শ্রমিক পা পিছলে জাহাজের নিচে পড়ে মারা গেছেন।

সীতাকুণ্ড মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সুজায়েত হোসেন জয়নিউজকে বলেন, এমপির ইয়ার্ডে দুর্ঘটনায় জাহাজভাঙা শ্রমিক নিহতের ঘটনায় ইয়ার্ডের কাটিং কন্ট্রাক্টর বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

জয়নিউজ/সেকান্দর/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...