হাটহাজারীতে ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদণ্ড

0

হাটহাজারীতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীকে উত্যক্ত করায় এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম মোহাম্মদ সেলিম (৪৩)।

সেলিম হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ফতেয়াবাদ বটতলী এলাকার মৃত আব্দুল ছমদের ছেলে।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন এ দণ্ড দেন।

জানা যায়, দণ্ডপ্রাপ্ত বখাটে সেলিম দীর্ঘদিন ধরে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে আসা যাওয়ার পথে উত্যক্ত করার পাশাপশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল ছবি ও বার্তা পাঠাচ্ছিল।

বিষয়টি ওই ছাত্রী তার মা-বাবাকে জানায়। এ ব্যাপারে ওই ছাত্রীর মা লিখিতভাবে উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি অভিযোগ দেন।

অভিযোগের সূত্র ধরে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় অভিযুক্ত সেলিমের বাড়ি থেকে তাকে হাতেনাতে আটক করেন।

এরপর তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ঘটনার সত্যতা স্বীকার করায় তাকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

ইউএনও রুহুল আমিন এ প্রতিবেদককে জানান, দণ্ডপ্রাপ্ত সেলিমকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে উত্যক্ত করার দায়ে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এদিকে এদিন বিকেলে কারাদণ্ডপ্রাপ্ত সেলিমকে আদালতে পাঠানো হয়েছে বলে সাংবাদিকদের জানান হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

জয়নিউজ/তালেব/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...