কেন এমন করলেন ওই নারী?

টাকার জন্য মানুষ অনেক কিছুই করে। কিন্তু রেস্টুরেন্টে কেউ এমন কাণ্ড করেছেন কিনা তা বলা মুশকিল। সিসিটিভি ক্যামেরায় এক নারীর যে ফুটেজ দেখা গেছে তা রীতিমতো বিস্ময়ের। রেস্টুরেন্টের খাবারের বিল না দিতে মুখে কাচের টুকরো পুরে দিয়েছেন ওই নারী! যদিও শেষ রক্ষা হয়নি।

- Advertisement -

আয়ারল্যান্ডের একটি রেস্টুরেন্টে খাচ্ছিলেন ওই নারী। হঠাৎই অস্বস্তি ওই নারীর। দৌড়ে এলেন রেস্টুরেন্টের নারী কর্মী। দেখা গেল, খাবার খেতে খেতে ওই নারীর মুখে একটি কাচের টুকরো চলে গিয়েছিল। ওই নারীর দাবি, সেটি খাবারের মধ্যেই ছিল।তিনি এর জন্য ক্ষতিপূরণ দাবি করতে শুরু করেন।

- Advertisement -google news follower

তৎক্ষণাৎ সাহায্য নেওয়া হয় রেস্টুরেন্টের সিসিটিভি ক্যামেরার। ক্যামেরার ফুটেজ ক্ষতিয়ে দেখা যায়, ওই নারী নিজের পোশাকের ভেতরেই লুকিয়ে রেখেছিলেন কাচের টুকরে! সুযোগ বুঝে সেটি মুখে পুরে দেন। তারপর অভিনয় শুরু করেন।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজের ভিত্তিতে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে তিনি অস্বীকার করেন। কিন্তু যখন আইনি পদক্ষেপের প্রসঙ্গ আসে তখনই পিছটান দেন ওই নারী।

- Advertisement -islamibank

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM