স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ দুবাইর শাসকের

প্রিন্সেস হায়ার নিরাপত্তারক্ষীর সঙ্গে ‘অন্তরঙ্গ সম্পর্ক’ রয়েছে বলে অভিযোগ তুলেছেন দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুম।

- Advertisement -

এর আগে তিনি এক কবিতায় তার বউকে ‘বিশ্বাসঘাতক’ বলেও উল্লেখ করেন।

- Advertisement -google news follower

মধ্যপ্রাচ্যের একটি সূত্রের দাবি, শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুম তার ষষ্ঠ স্ত্রী প্রিন্সেস হায়া বিন্তে আল হুসেইনের ব্যক্তিগত বডিগার্ডের সঙ্গে ‘অন্তরঙ্গ সম্পর্কে’ অনেক বিরক্ত ছিলেন।

দুবাই প্রশাসনের পক্ষ থেকে প্রিন্সেস হায়ার জন্য ব্রিটিশ বডিগার্ড নিয়োগ দেয়া হয়েছিল। সেই বডিগার্ড ছিলেন সাবেক এক ব্রিটিশ সেনা কর্মকর্তা। তবে ওই সেনা কর্মকর্তার নাম প্রকাশ করা হয়নি।

- Advertisement -islamibank

সূত্রের দাবি, কয়েক মাস আগে থেকে প্রিন্সেস হায়া বিন্তে তার স্বামীকে ছেড়ে পালানোর পরিকল্পনা করছিলেন। কয়েকদিন থেকে দুবাইয়ের শাসকের স্ত্রী পালিয়েছেন বলে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে খবর চাউর হয়।

খবরে বলা হয় তিনি তার কন্যা জালিয়া (১১) ও পুত্র জাভেদকে (৭) নিয়ে জার্মানিতে পালিয়ে গেছেন। জার্মানিতে তিনি রাজনৈতিক আশ্রয়ের আবেদন করেছিলেন।

তবে সর্বশেষ জানা যায়, প্রিন্সেস হায়া বিনতে আল-হুসেইন বর্তমানে লন্ডনে লুকিয়ে আছেন এবং তার স্বামীর কাছ থেকে পালিয়ে যাওয়ার কারণে জীবন হারানোর আতঙ্কে আছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM