ইডিইউতে ক্লাস নিলেন মালয়েশিয়ান শিক্ষক

চট্টগ্রামে বসেই ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) শিক্ষার্থীরা পাচ্ছে বিশ্বমানের উচ্চশিক্ষা। ইডিইউতে এখন নিয়মিতই ক্লাস নিচ্ছেন বিশ্বের উন্নত বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি মেম্বাররা।

- Advertisement -

এরই অংশ হিসেবে সম্প্রতি ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ইংরেজি বিভাগ ও বিবিএ’র শিক্ষার্থীদের পৃথক ক্লাস নিয়েছেন বিশ্বের প্রথমসারির বিশ্ববিদ্যালয়গুলোর একটি ইউনিভার্সিটি উতারা মালয়েশিয়ার (ইউইউএম) দুই ফ্যাকাল্টি মেম্বার অধ্যাপক ড. আযিলাহ বিন্তি কাসিম ও সহযোগী অধ্যাপক ড. হিশাম বিন জাকিরিয়া।

- Advertisement -google news follower

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ইডিইউর শিক্ষার্থীদের মৌলিক গবেষণায় পারদর্শী করে তুলতে আমরা সবরকমের সহযোগিতা করছি। ইউনিভার্সিটি উতারা মালয়েশিয়ার অভিজ্ঞ দুই গবেষক ও প্রশিক্ষকের ক্লাস আয়োজন করেছি তাদের অভিজ্ঞতা ও জ্ঞান আমাদের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে। এতে শিক্ষার্থীদের সক্ষমতা ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM