চিটাগাং চেম্বার সবসময় ব্যবসায়ীদের পাশে থাকবে: অহীদ সিরাজ

0

চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক অহীদ সিরাজ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে কাজ করে যাচ্ছেন।

রোববার (৭ জুলাই) সকাল ১১টায় নগরের রিয়াজউদ্দিন বাজারে প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতির ৭ম বর্ষপূর্তি ও ঈদ বিক্রয় উৎসবে তিনি একথা বলেন।

চিটাগাং চেম্বার সবসময় ব্যবসায়ীদের পাশে থাকবে উল্লেখ করে তিনি বলেন, চেম্বার সব ব্যবসায়ীদের প্রতিনিধিত্ব করে। যেখানে ব্যবসায়ীদের সমস্যা হবে, সেখানে চিটাগাং চেম্বার পাশে থাকবে।

দেশের সমৃদ্ধির জন্য দেশের বিভিন্ন স্থানে ইকোনমিক জোন করা হচ্ছে উল্লেখ করে অহীদ সিরাজ বলেন, প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের মধ্য থেকে মন্ত্রী ও মেয়র বানিয়েছেন। বর্তমান বাণিজ্যমন্ত্রী বিজিএমইএর সভাপতি ছিলেন।

তিনি আরো বলেন, ব্যবসায়ের প্রচার, প্রসার ও বিক্রয় বৃদ্ধির জন্য প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতি বরাবরই বিভিন্ন পদক্ষেপ নেওয়ার পাশাপাশি ঈদ বিক্রয় উৎসব আয়োজন করে থাকে। এই ধারাবাহিকতায় এ বছরও আরো নতুন আঙ্গিকে ও বর্ধিত পরিসরে ঈদ বিক্রয় উৎসবের আয়োজন করা হয়েছে। যা প্রশংসার দাবিদার।

প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতির সিনিয়র সহসভাপতি নওশাদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন তামাকুমন্ডি লেইন বণিক সমিতির উপদেষ্টা আবদুল মোতালেব চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি সালেহ আহমেদ সুলেমান, তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক আহম্মদ কবির দুলাল ও সাবেক সভাপতি আবদুল খালেক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যারামাউন্ট সিটি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মিলন, উপদেষ্টা মোহাম্মদ ইব্রাহিম, সহসভাপতি আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুন্নবী, অর্থ সম্পাদক খোরশেদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউছুফ, ধর্মবিষয়ক সম্পাদক মোরশেদ আলম চৌধুরী, সহ অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক এম জি দিপু রহমান, সদস্য নুরুল আলম, সদস্য হাসান মুরাদ প্রমুখ।

পরে র‌্যাফেল ড্রতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। আগামী ৩০ জুলাই পুরস্কার বিতরণ করা হবে।

জয়নিউজ/কেকে/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...