রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স চট্টগ্রামের যাত্রা শুরু

0

চট্টগ্রাম শহরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত রাঙ্গুনিয়াবাসীদের নিয়ে যাত্রা শুরু করেছে রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স।

শনিবার (৬ জুলাই) নগরের এক রেস্তোরাঁয় অনুষ্ঠিত এক সভায় একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদারকে আহ্বায়ক ও দৈনিক আমাদের নতুন সময়ের বিশেষ প্রতিনিধি আলীউর রহমানকে সদস্য সচিব করে পাঁচ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার তাপস বড়ুয়া রুমু, দৈনিক প্রথম আলোর সিনিয়র সহসম্পাদক আশরাফ উল্লাহ রুবেল ও দৈনিক ডেইলি স্টারের স্টাফ করেসপন্ডেন্ট মোস্তফা ইউসুফ।

আগামী ছয় মাসের মধ্যে আহ্বায়ক কমিটি গঠনতন্ত্র প্রণয়ন ও পূর্ণাঙ্গ কমিটি গঠনে কাজ করবে।

রাঙ্গুনিয়ার শিক্ষা, সংস্কৃতি ও আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখা ও চট্টগ্রাম শহরে কর্মরত সংবাদকর্মীদের মধ্যে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ তৈরি সর্বোপরি পেশাগত মানবৃদ্ধিতে রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্স কাজ করে যাওয়ার সিদ্ধান্ত সভায় সবার সম্মতিতে গৃহিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর সহসম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক কাশেম শাহ, দৈনিক পূর্বদেশের সহসম্পাদক সুরেশ কুমার দাশ, বাংলাদেশ সংবাদ সংস্থা (বিএসএস) এর স্টাফ রিপোর্টার জিগারুল ইসলাম জিগার, দৈনিক কর্ণফুলীর চিফ রিপোর্টার এয়াকুব আলী মনি, চ্যানেল -২৪ এর স্টাফ রিপোর্টার রনি দত্ত, ঢাকা টাইমসের ব্যুরো প্রধান হাশেম তালুকদার, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের সহসম্পাদক মোহাম্মদ আবদুল আলী, কাকন দেব ও কাঞ্চন মহাজন।

জয়নিউজ/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...