হাটহাজারীর তুহিন হত্যা মামলায় চার্জশিট দাখিল

হাটহাজারীর স্কুলছাত্রী তাসনিম সুলতানা তুহিনকে (১৩) ধর্ষণ, খুন ও লাশ গুমের চেষ্টা ঘটনার প্রায় ১০ মাস পর মামলার তদন্ত শেষ হয়েছে।

- Advertisement -

রোববার (৭ জুলাই) আদালতে এ মামলার চার্জশিট জমা দিয়েছে পুলিশ। চাঞ্চল্যকর এ মামলার চার্জশিটে প্রধান আসামি শাহনেওয়াজ সিরাজ ওরফে মুন্না (২২) ও তার বাবা-মাসহ তিন আসামির সর্বোচ্চ শাস্তির সুপারিশ করা হয়েছে।

- Advertisement -google news follower

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ১৪ সেপ্টেম্বর স্কুলছাত্রী তাসনিম সুলতানা তুহিনকে (১৩) হাটহাজারী পৌরসভার ফটিকা শাহজালাল পাড়া সালাম ম্যানশনের ভাড়া বাসায় নিয়ে যায় শাহনেওয়াজ সিরাজ মুন্না। এরপর তুহিনকে ধর্ষণ করে সে। সম্ভ্রম ও আত্মরক্ষার্থে তুহিন চিৎকার দিলে মুন্না তার মুখ চেপে শ্বাসরোধ করে খুন করে। পরে তুহিনের লাশ ওই ঘরের সোফার নিচে প্লাস্টিকের বস্তায় ভরে লুকিয়ে রাখে মুন্না।

ঘটনার তিনদিন পর ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পালাতে গিয়ে মুন্না পুলিশের হাতে ধরা পড়ে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাসার সোফার নিচ থেকে তুহিনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মুন্নার বাবা-মা পালিয়ে যায়।

- Advertisement -islamibank

বর্তমানে প্রধান আসামি মুন্না কারাগারে থাকলেও মামলার অপর দুই আসামি মুন্নার বাবা শাহ জাহান সিরাজ ও মা নিগার সুলতানার উচ্চ আদালত থেকে জামিন নিয়ে মুক্ত আছেন বলে জানা গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন জয়নিউজকে বলেন, তুহিন হত্যা মামলার চার্জশিট দেওয়া হয়েছে। প্রধান আসামি মুন্নাসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, মামলায় প্রধান আসামি শাহনেওয়াজ সিরাজ ওরফে মুন্না (২২), অপর দুই আসামি মুন্নার বাবা শাহ জাহান সিরাজ (৫২) ও মা নিগার সুলতানার (৪৫) বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) জমা দেওয়া হয়েছে। চার্জশিটে আদালতের কাছে অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জন্য সুপারিশ করা হয়েছে।

জয়নিউজ/তালেব/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM