নিরাপদে আছে থানচিতে আটকা পড়া পর্যটকরা

টানা ভারি বর্ষণে বান্দরবানে সাঙ্গু নদীর পানি বেড়ে যাওয়ায় থানচিতে আটকা পড়েছে ১৬ জন পর্যটক। মোবাইল নেটওয়ার্ক না থাকায় তাদের সঙ্গে কোনো যোগাযোগ করতে পারছে না স্বজনরা।

- Advertisement -

তবে আটকা পড়া পর্যটকরা থানচির দূর্গম জিননা পাড়া’সহ আশপাশের এলাকাগুলো নিরাপদে আছে বলে জানা গেছে।

- Advertisement -google news follower

প্রশাসন ও স্থানীয়রা জানান, শনিবার (৬ জুলাই) থেকে অবিরাম ভারি বর্ষণে সাঙ্গু নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। যার জন্য পাহাড়ি নদী সাঙ্গু বিপদজনক হয়ে উঠায় থানচি থেকে পর্যটন স্পট রেমাক্রি-তিন্দু-বড়মদক, ছোটমদকসহ অন্যান্য দুর্গম জায়গায় নৌ-চলাচল বন্ধ রয়েছে। এতে ভ্রমণে যাওয়া ১৬ জন পর্যটক জিননা পাড়াসহ পাশের এলাকাগুলোতে আটকা পড়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবায়েরুল হক জয়নিউজকে বলেন, থানচির জিননা পাড়াসহ আশপাশের এলাকাগুলোতে ১৬ জন পর্যটক আটকা পড়ার খবর পেয়েছি। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মাধ্যমে আটকা পড়া পর্যটকদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আটকা পড়া পর্যটকেরা সবাই নিরাপদে আছেন।

- Advertisement -islamibank

এদিকে থানচি উপজেলার পর্যটন স্পট রেমাক্রি, তিন্দু, বড়পাথর, নাফাখুম এবং রুমা উপজেলার তিনাপ সাইতার ঝর্ণা, বগালেক, কেওক্রাডং’সহ দূর্গমাঞ্চলগুলোতে পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করেছে স্থানীয় প্রশাসন।

জয়নিউজ/পিডি

 

 

 

 

 

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM