হাটহাজারীতে কারেন্ট জাল জব্দ, আটক ১

হাটহাজারী বাজারে অভিযান চালিয়ে দুটি দোকান থেকে প্রায় ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় সুনীল নাথ (৫৬) নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়।

- Advertisement -

সুনীল উপজেলার চৌধুরী হাট এলাকার মৃত চন্দ্র নাথের ছেলে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে হাটহাজারী বাজারের দারুস সালাম মার্কেটে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

রুহুল আমিন জয়নিউজকে বলেন, সোমবার (৮ জুলাই) আমার ফেসবুক ম্যাসেঞ্জারে একজন ইনবক্সে কারেন্ট জাল বিক্রির তথ্য দেন। উক্ত তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে দুইটি দোকান থেকে অবৈধ ৫০ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

এ সময় কারেন্ট জাল বিক্রির অপরাধে দারুস সালাম ক্লথ স্টোর নামক দোকানটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে এবং সুনীল নাথ নামে এক ব্যবসায়ীকে (জাল বিক্রেতা) আটক করা হয়েছে।

এছাড়া রকমারী জালের দোকানের মালিককে দশ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আজহারুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, থানা পুলিশ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/তালেব/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM