কক্সবাজারে সাগর থেকে ৬ জনের মরদেহ উদ্ধার

0

কক্সবাজার সাগর থেকে ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে সৈকতের বালিয়াড়ি থেকে ৪ জনের এবং ট্রলারের ভেতর থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে আরো ২ জনের মরদেহ।

বুধবার (১০ জুলাই) ভোরে ও সকালে তাদের লাশ উদ্ধার করে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ ও থানা পুলিশ।

এদিকে সৈকতের শৈবাল পয়েন্টে ট্রলার থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন মনির মাঝি ও জুয়েল। তারা ভোলার বাসিন্দা। তাদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জুয়েল জানান, ৭ জুলাই ভোলা থেকে তারা ১৫ জন ট্রলারটি নিয়ে বের হন। বৈরী আবহাওয়ায় তাদের ট্রলার ডুবে গেছে- এতটুকু তার মনে আছে। এরপর তারা কোথায় গেছে, কী অবস্থা হয়েছে কিছুই তার মনে নেই।

এদিকে পুলিশ জানিয়েছে, নিহতদের প্রত্যেকের শরীরে কোনো ধরনের বস্ত্র নেই এবং অঙ্গ-প্রত্যঙ্গ পঁচে দুর্গদ্ধ বের হচ্ছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ ও সৈকতের উদ্ধারকর্মীরা জানিয়েছেন, একটি মাছ ধরার ট্রলার ডুবন্ত অবস্থায় সাগরের কূলে আটকা পড়েছে- বুধবার ভোরে স্থানীয়দের কাছ থেকে এমন খবর পায়। এরপর কক্সবাজার সদর থানা পুলিশের সহায়তায় তৎক্ষণাৎ উদ্ধার অভিযান চালায়। এ সময় ছয় জনকে মৃত ও দু’জনকে জীবিত উদ্ধার করা হয়।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...