লাশের কফিন নেওয়ার পথে লাশ হয়ে ফেরা

0

বান্দরবানের রুমায় লাশের কফিন নেওয়ার পথে নিখোঁজ লাল সমদির বম (৩০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে নিখোঁজ অপর একজনের খোঁজ এখনো মেলেনি। বুধবার (১০ জুলাই) সন্ধ্যা ৭টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রুমা উপজেলার রেমাক্রী পাংসা ইউনিয়নের চাইক্ষ্যং পাড়া থেকে শিশু মাইকেল বমের লাশের কফিন নিয়ে ফিরছিলেন চাচা লাল সমদির বম (৩০) ও ভাতিজা লালহুন সাং বম (১২)। চুংচুং পাহাড়ি খাল পার হওয়ার সময় স্রোতে পা পিছলে পড়ে গিয়ে চাচা-ভাতিজা দুজনই ভেসে যান।

খবর পেয়ে স্থানীয়রা খালের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর ঘটনাস্থল থেকে কিছটা দূরের দুলাচরণ পাড়া থেকে লাল সমদির বমের লাশ উদ্ধার করে। নিহতের বাড়ি রুমা উপজেলার চাইক্ষ্যংপাড়া এলাকায়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার ভাতিজা লালহুন সাং বমের খোঁজ মেলেনি।

রুমা রেমাক্রী পাংসা ইউনিয়নের ইউপি সদস্য সামথিল বম জয়নিউজকে বলেন, শিশু মাইকেল বমের লাশের কফিন নিয়ে খাল পার হতে গিয়ে স্রোতে পা পিছলে চাচা-ভাতিজা দুজনই পানিতে ভেসে যায়। অনেক খোঁজাখুঁজির পর নিখোঁজ একজনের লাশ পাওয়া গেছে। আরেকজনকে এখনো পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জয়নিউজকে জানান, লাশের কফিন নিয়ে পাহাড়ি খাল পার হওয়ার সময় পানিতে ভেসে যান চাচা-ভাতিজা। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে নিখোঁজ দুজনের মধ্যে একজনের লাশ পাওয়া গেছে। তবে আরো একজন এখনো নিখোঁজ রয়েছেন।

জয়নিউজ/আলাউদ্দিন/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...