ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিভাসু ছাত্রলীগের মানববন্ধন

বর্তমান সমাজে ধর্ষণ একটি ব্যাধির মতো ছড়িয়ে পড়েছে। ধর্ষণের এক ঘটনার ভয়াল কাহিনী স্মৃতিপট থেকে মুছতে না মুছতেই নতুন করে শুনতে হচ্ছে আরেক ধর্ষণের ঘটনা। আর ধর্ষণ নামক ব্যাধির সমাজ থেকে উপড়ে ফেলার জন্য “ধর্ষণের শাস্তি, মৃত্যুদণ্ড চাই” এমন দাবি নিয়ে মানববন্ধন করেছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ছাত্রলীগ।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তারা এ মানববন্ধন করে।

- Advertisement -google news follower

মানববন্ধনে বক্তারা বলেন,যারা ধর্ষণ করে তারা মানুষরূপী পশু, তাই ঐকবদ্ধভাবে তাদের প্রতিরোধ করতে হবে। শুধু তাই নয় ইতিমধ্যে যারা এ ধরণের অপরাধ করছে তাদের বিচার দ্রুত কার্যকর করতে হবে।

বক্তারা আরো বলেন, ধর্ষণের শাস্তি যদি প্রকাশ্যে মৃত্যুদণ্ড দেয়া হয় তাহলে ধর্ষকেরা ধর্ষণ করার আগে দুইবার ভাববে। এ সময় তারা ধর্ষণ মামলারগুলোর দ্রুত সময়ের মধ্যে রায় ঘোষণার দাবি জানান।

- Advertisement -islamibank

মানববন্ধনে বক্তব্য রাখেন সিভাসু ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন, শান্ত শ্যামল দাশ, মূর্তজা মোস্তাকিম, বোরহান উদ্দীন এবং খাদ্য বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের দ্বিতীয় বর্ষের ছাত্রী অর্পিতা নন্দী।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM