চান্দগাঁওয়ে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নগরের চান্দগাঁও এলাকায় সিডিএ স্কুল ও কলেজের অধ্যক্ষের বাসা থেকে উম্মে হাবিবা (২২) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১৫ জুলাই) দুপুরে বি-ব্লকের ৩ নম্বর রোডের অধ্যক্ষ নুরুল আলমের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

উম্মে হাবিবা (২২)।চকরিয়ার বদরখালী শহরিয়াপাড়ার আবদুল মান্নানের মেয়ে। সে অধ্যক্ষ নুরুল আলমের দূরসম্পর্কের আত্মীয় বলে জানা গেছে।

পুলিশ জানায়, দুপুরে খবর পেয়ে অধ্যক্ষের বাসার একটি কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উম্মে হাবিবার লাশ উদ্ধার করা হয়। কক্ষে তার হাতে লেখা একটি সুইসাইড নোট পাওয়া গেছে। সুইসাইড নোটে সে তার বোবা স্বামীর সঙ্গে বনিবনা না হওয়া ও পারিবারিক অশান্তির কথা উল্লেখ করেছে। উম্মে হাবিবার মানসিকভাবে একটু দুর্বল বলেও তার আত্মীয়রা পুলিশকে জানিয়েছে।

- Advertisement -islamibank

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জয়নিউজকে বলেন, দুপুরে অধ্যক্ষ নুরুল আলমের দূরসম্পর্কের আত্মীয় উম্মে হাবিবার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা সেখানে একটি তার হাতে লেখা একটি সুইসাইড নোট পেয়েছি। এছাড়া তার একটু মানসিক দুর্বলতা ছিল বলেও তার আত্মীয়রা জানিয়েছেন। আমরা সবকিছু তদন্ত করে দেখব।

ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM