ওয়াসার ভান্ডালজুড়ি প্রজেক্টে দুর্নীতি যেন না হয়: মহসীন কাজী

0

চট্টগ্রাম ওয়াসার বোর্ড সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী বলেছেন, ভান্ডালজুড়ি প্রজেক্টের কাজে যেন কোনো দুর্নীতি না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

সোমবার (১৫ জুলাই) দুপুরে নগরের রেডিসন ব্লু হলে চট্টগ্রাম ওয়াসার ভান্ডালজুড়ি প্রজেক্টের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ঠিকাদারী প্রতিষ্ঠানকে উদ্দেশ করে তিনি একথা বলেন।

সর্বোচ্চ মাননিয়ন্ত্রণ করে এই প্রজেক্ট সম্পন্ন করতে হবে উল্লেখ করে চট্টগ্রাম ওয়াসার বোর্ড সদস্য মহসীন কাজী বলেন, একসময় ওয়াসার সামনে ঝাড়ু মিছিল, কলসি মিছিল ও জুতা মিছিল হতো। এখন আর এসব নেই। কারণ ওয়াসা নগরবাসীর পানির চাহিদা পূরণ করছে।

তিনি বলেন, ২০২২ সালে ওয়াসার  নতুন পাইপলাইনে পানি সরবরাহ শুরু হবে। ওয়াসর সে পানি দিয়ে শরবত বানিয়ে খাওয়া যাবে। ঢাকা ওয়াসার তুলনায় চট্টগ্রাম ওয়াসার পানি অনেক বিশুদ্ধ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ, উপ ব্যবস্থাপনা পরিচালক (প্রশাসন) গোলাম হোসেন, কাউন্সিলর আবিদা আজাদ এবং প্রকৌশলী জাফর আহমদ সাদিক, কোরিয়ার তাইইয়ং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের প্রকল্প পরিচালক মি. লিং এবং টিম লিডার পার্ক যে ইয়াং।

উল্লেখ, দক্ষিণ কোরিয়ান এক্সিম ব্যাংক ও বাংলাদেশ সরকার যৌথ অর্থায়নে প্রকল্পটির বাস্তবায়ন করবে। ভান্ডালজুড়ি প্রকল্পটি সম্পন্ন হলে দৈনিক ৬ কোটি লিটার পানি সরবরাহ করা সম্ভব হবে।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...