জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ উদ্বোধন

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় মেয়র-চট্টগ্রাম ৩৬তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৫ জুলাই) সন্ধ্যা ৭টায় সিজেকেএস জিমন্যাশিয়ামে এ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করা হয়।

- Advertisement -google news follower

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), চট্টগ্রাম ও সিজেকেএস সহসভাপতি মো. আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শামসুদ্দোহা, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।
এসময় বক্তব্য রাখেন চ্যাম্পিয়নশীপ অর্গানাইজিং কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন চ্যাম্পিয়নশিপ পরিচালনা কমিটির সদস্য সচিব দিদারুল আলম।

- Advertisement -islamibank

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস সহসভাপতি অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মো. হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর, মোহাম্মদ ইউসুফ, মো.মশিউর রহমান চৌধুরী, জাহেদুল ইসলাম, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, চন্দন ধর, গিয়াস উদ্দিন, দিদারুল আলম মাসুম, মাকসুদুর রহমান বুলবুল, প্রবীণ কুমার ঘোষ, তিমির বরণ চৌধুরী, রাশেদুর রহমান মিলন, হারুনুর রশিদ, নাসির মিঞা, রায়হান উদ্দিন রুবেল, সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির ভাইস চেয়ারম্যান ডেরিক র‌্যান্ডলফ, আবদুল মান্নান রানা, মাহমুদুর রহমান মাহবুব, যুগ্ম সম্পাদক মোরশেদ খান, সদস্য এনামুল হক এনাম, আখতারুজ্জামান, নিমশান জাহাঙ্গীর, মাইনুল ইসলাম আজাদ, এনামুল হক, মো. জসিম উদ্দিন, কাশেম বিন বাদল, তৌহিদ হোসেন ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কর্মকর্তারা।

উল্লেখ, উক্ত চ্যাম্পিয়নশিপে জেলা দল ৪৭টি, বিভাগীয় দল সাতটি, সার্ভিস দল চারটি, বিশ্ববিদ্যালয় দল চারটি, শিক্ষাবোর্ড দল একটিসহ মোট ৬৩ টি দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী মোট খেলোয়াড়ের সংখ্যা ৩১৮ জন।
তৎমধ্যে পুরুষ- ২শত ৬৮ জন, মহিলা-৫০ জন এবং কর্মকর্তা- ৬১ জন। ইভেন্টসমূহ হচ্ছে- পুরুষ একক ও দ্বৈত, মহিলা একক ও দ্বৈত ও মিশ্রসহ মোট পাঁচটি।

প্রতিযোগিতায় আর্থিক পৃষ্ঠপোষকতায় রয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM